Dhaka Reader
Nationwide Bangla News Portal

- Advertisement -

হবিগঞ্জে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

165

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দিনারপুরে এক নারীকে ধর্ষনের অভিযোগে বিশ্বজিৎ আচার্য্য (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৮টার দিকে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ উপজেলার দেবপাড়া বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত বিশ্বজিৎ আচার্য্য গজনাইপুর ইউনিয়নের শংকরসেনা গ্রামের মৃত নিরঞ্জন আচার্য্যের ছেলে ও দেবপাড়া বাজারের চা বিক্রেতা ।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার রাতে দেবপাড়া গ্রামের বুদ্ধিপ্রতিবন্ধী এক নারী বাজারে বিশ্বজিৎ আচার্য্যের চা স্টলে যান। এক পর্যায়ে দোকানের ভিতরে প্রবেশ করার পর দোকানের শাটার বন্ধ করে ওই নারীকে জোরপূর্বক ধর্ষণ করেন বিশ্বজিৎ। স্থানীয় লোকজন বিষয়টি আঁচ করতে পেরে দোকানের শাটার তোলে তাদেরকে দেখতে পান। মঙ্গলবার ওই বুদ্ধিপ্রতিবন্ধী নারী বাদীয়ে হয়ে বিশ্বজিৎ আচার্য্যকে আসামী করে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে নবীগঞ্জ থানায় মামলা দায়ের হয় । মঙ্গলবার রাত ৮টায় গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সামছু উদ্দিন খানের নেতৃত্বে একদল পুলিশ দেবপাড়া বাজারে অভিযান চালিয়ে অভিযুক্ত বিশ্বজিৎকে গ্রেফতার করে

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, ভুক্তভোগী ওই নারী থানায় অভিযোগ দেয়ার পর বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে আমলে নিয়ে মামলা রুজু করি। মঙ্গলবার রাতেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.