Dhaka Reader
Nationwide Bangla News Portal

- Advertisement -

শৈলকুপায় ইউপি চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে ফ্রী এম্বুল্যান্স সেবা চালু

163

শৈলকুপা সংবাদদাতা:
ঝিনাইদহের শৈলকুপায় ইউনিয়নবাসীর জন্য নিজস্ব অর্থায়নে ফ্রী এম্বুল্যান্স সেবা চালু করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার ১০নং বগুড়া ইউনিয়ন পরিষদ অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে ফ্রী এম্বুল্যান্স সেবার উদ্বোধন করেন ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বগুড়া ইউনিয়নের চেয়ারম্যান তরুন রাজনীতিবীদ শফিকুল ইসলাম শিমুলের এ উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। তার দেখাদেখি দেশের অনেক প্রত্যন্ত ইউনিয়ন মানবতার কল্যানে এ ধরনের সামাজিক উদ্যোগ গ্রহণ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উদ্বোধন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উক্ত ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এম আব্দুল হাকিম আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেদ আল মামুন, উপজেলা যুবলীগ সভাপতি শামীম হোসেন মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মিশন, সাধারণ সম্পাদক বাবু প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং অনুষ্ঠান শেষে প্রধান অতিথির হাতে এম্বুল্যান্সের চাবি হস্তান্তর করা হয়। এসময় উপজেলা ও বগুড়া ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, সকল ইউপি সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও বগুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল নিজস্ব অর্থায়নে ইউনিয়নবাসীর জন্য এ ফ্রী এম্বুল্যান্স সেবা চালু করেন। জেলা শহর থেকে ৩৫ কিলোমিটার ও উপজেলা শহর থেকে ১৫ কিলোমটার দুরুত্বে এ ইউনিয়ন পরিষদ অবস্থিত। যে কারনে জরুরি রোগীদের দ্রুত হাসপাতালে পাঠানোর উদ্দেশ্য ইউপি চেয়ারম্যান এ ফ্রী এম্বুল্যান্স সেবা প্রদানের উদ্যোগ নেন। তার এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়ে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে এম্বুল্যান্সের ছবি ভাইরাল করেছে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

Leave A Reply

Your email address will not be published.