Dhaka Reader
Nationwide Bangla News Portal

- Advertisement -

মামলা প্রত্যাহারের দাবিতে রায়পুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

14

রায়পুর প্রতিনিধি, লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুর জেলার রায়পুর পৌরসভার মেয়র গিয়াসউদ্দীন রুবেল ভাটসহ কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে জনৈক মার্কেট মালিক মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলমের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪টায় রায়পুর পৌরসভার সামনে রায়পুর-চাঁদপুর মহাসড়কে পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারীদের ব্যানারে ১ ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য প্রদান করেন, রায়পুর পৌরসভার কাউন্সিলর আবু নাছের বাবু, মাহবুবুর রহমান রিজভী, মো. ইউসুফ হোসেন বিএসএস, মো. হোসেন, রুবেল প্রধানিয়া। এছাড়াও কর্মকর্তা-কর্মচারীদের মধ্য থেকে বক্তব্য প্রদান করেন, কর্মচারী সংসদের সভাপতি মোসলেহ উদ্দীন মানিক, সাধারণ সম্পাদক কামরুল হাছান রাসেল, সহ-সভাপতি পীরজাদা জিএস আরমান, প্রকৌশলী কামরুল হাসান, প্রকৌশলী আবু তাহের, প্রকৌশলী মাহমুদুন্নবী প্রমুখ।

বক্তারা বলেন, মঞ্জুরুল আলম ও সৈয়দ আহম্মদ নিয়ম না মেনেই একটি বহুতল ভবন নির্মাণ করছিলেন। তারা নকশা অনুযায়ী পথচারীদের হাঁটার রাস্তা ও পার্কিংয়ের ব্যবস্থা না রাখায় পৌর কর্মচারীরা এর প্রতিবাদ করলে মঞ্জুরুল আলমের লোকজন সরকারি দায়িত্ব পালনে বাধা ও মারধর করে। এ নিয়ে মামলা করলে উলটো মেয়রসহ পৌরসভার কর্মচারীদের বিরুদ্ধে চাঁদা দাবির মিথ্যা অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। রায়পুর পৌর সভা যখন একটি মডেল পৌরসভার দিকে ধাবিত হচ্ছে তখনই একটি চক্র উন্নয়ন থামিয়ে দিতে ষড়যন্ত্রে নেমেছে। শুধুমাত্র হয়রানির উদ্দেশ্যে দায়েরকৃত এ মিথ্যা মামলা আমরা অবিলম্বে দ্রুত প্রত্যাহারের দাবি জানাই।

উল্লেখ্য গত ৫ মার্চ সরকারি কাজে বাধাদান ও পৌরসভার প্রকৌশলীসহ কয়েকজনকে আহত করায় পৌর কর্মচারী মহিউদ্দিন বিপু বাদী হয়ে বীরমুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলমসহ তিনজনের বিরুদ্ধে একটি মামলা করেন। গত ২১ এপ্রিল বীরমুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম বাদী হয়ে পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটসহ ছয়জনের বিরুদ্ধে ১০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে আরেকটি মামলা দায়ের করে।

Leave A Reply

Your email address will not be published.