Dhaka Reader
Nationwide Bangla News Portal

- Advertisement -

মানিকগঞ্জ প্রেসক্লাবের নির্বােনে সভাপতি ছারোয়ার, সম্পাদক অতীন্দ্র

145

মানিকগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২৩-২০২৫) নির্বাচনে সভাপতি পদে গোলাম ছারোয়ার (জেলা প্রতিনিধি চ্যানেল আই) ও সাধারণ সম্পাদক পদে অতীন্দ্র চক্রবর্তী ওরফে বিপ্লব (দৈনিক সমকাল) নির্বাচিত হয়েছেন। শনিবার (৫ আগস্ট) বেলা ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীন ভাবে মানিকগঞ্জ প্রেসক্লাবে ভোট অনুষ্ঠিত হয়।

ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার মতিউর রহমান ফলাফল ঘোষণা করেন। সভাপতি পদে ২৯ ভোট পেয়ে গোলাম ছারোয়ার বিজয়ী হয়েছেন এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর আলম বিশ্বাস (ডেইলি স্টার) পেয়েছেন ২৪ ভোট। সাধারণ সম্পাদক পদে ৩১ ভোট পেয়ে অতীন্দ্র চক্রবর্তী বিজয়ী হয়েছেন এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আকরাম হোসেন(বাংলাভিশন) পেয়েছেন ২০ ভোট। সহসভাপতি পদে দুইজন নির্বাচিত হয়েছেন।

এর মধ্যে ৩৮ ভোট পেয়ে মো. কাবুল উদ্দিন খান (বাংলাদেশ প্রতিদিন) ও মো. শাহজাহান বিশ্বাস (নিউ এইজ) ৩৬ ভোট পেয়েছেন। তাঁদের প্রতিদ্বন্দ্বী আহমেদ সাব্বির সোহেল (এনটিভি) পেয়েছেন ১৯ ভোট এবং মাহবুব আলম (সম্পাদক, সময় সংবাদ) পেয়েছেন ১৩ ভোট। সহসম্পাদক পদে রিপন আনসারী (মানবজমিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. আকমল হোসেন (সম্পাদক, সাপ্তাহিক অগ্নিবিন্দু), দপ্তর সম্পাদক পদে আজিজুল হাকিম (দৈনিক বাংলা) নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া যুগ্ম সম্পাদক পদে মো. মঞ্জুর রহমান (জেলা প্রতিনিধি ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন), কোষাধ্যক্ষ পদে শাহিন তারেক (দৈনিক ইনকিলাব) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে জাহিদুল হক (দীপ্ত টেলিভিশন) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন সাব্বিরুল ইসলাম সাবু (কালেরকন্ঠ)। এ ছাড়া নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন মতিউর রহমান (যুগান্তর) ও আব্দুল মোমিন (প্রথম আলো)। এর আগে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা পরিষদের মিলনায়তনে মানিকগঞ্জ প্রেসক্লাবের দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.