Dhaka Reader
Nationwide Bangla News Portal

বাসনে পরিচ্ছন্নতা কর্মীকে হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

181

গাজীপুরের আলোচিত দুলাল হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও খুনের সাথে জড়িত তিন আসামীকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানা পুলিশ। নিহত মোঃ দুলাল মিয়া(৩৯) নেত্রকোনা জেলার কামালকান্দার থানার চান্দুয়াইল গ্রামের জাফর আলীর ছেলে। তিনি বাসন থানাধীন দক্ষিণ ভোগড়া এলাকায় অবস্থিত ডিজাইন এক্সপ্রেস লিঃ অফিসে পরিচ্ছন্নতা কর্মীর চাকরি করতেন।

এ হত্যাকান্ডের ঘটনায় জড়িত তিনজন আসামীকে মঙ্গলবার(৮আগস্ট) গাজীপুর ও নেত্রকোনা থেকে গ্রেফতার করেছে পুলিশ৷ গ্রেফতাকৃতরা হলেন- নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার কামারগাও গ্রামের মোঃ দ্বীন ইসলামের ছেলে মোঃ তরিকুল ইসলাম সাগর(১৮), সুনামগঞ্জ জেলার সাললা থানার দামপো গ্রামের মোঃ সিদ্দিক মিয়ার ছেলে মোঃ খোকন মিয়া(২৫), একই জেলার মোঃ বরজু মিয়ার ছেলে মোঃ সাব্বির(২৬)। তারা প্রত্যেকেই গাজীপুর মহানগরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন।

মঙ্গলবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটনের পুলিশ কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপ-পুলিশ কমিশনার আবু তোরাব মোঃ শামছুর রহমান। তিনি জানান, পূর্ব শত্রুরতার জেরে এ হত্যাকান্ড সংঘটিত হয়। গত শুক্রবার(৪আগস্ট) নিহত দুলাল মিয়া দুপুরের খাবারের জন্য ভোগড়া এলাকায় তার ছোট ভাই মাসুমের বাসায় আসেন। সেখান থেকে বের হওয়ার পর নিখোঁজ হন দুলাল। পরে ওইদিন বিকালে ভোগড়া এলাকার ডিজাইন এক্সপ্রেস লিঃ সংলগ্ন সেলিম নামের এক ব্যক্তির মালিকানাধীন পরিত্যক্ত জমিতে দুলাল এর অজ্ঞাত মৃতদেহ দেখে প্রশাসনকে খবর দেয় এলাকাবাসী। পরবর্তীতে নিহত দুলালের লাশ সনাক্ত করেন তার ছোট ভাই মোঃ মাসুম মিয়া। এ ঘটনায় মাসুম মিয়া অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে বাসন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে আসামীদের গ্রেফতারে, গাজীপুর মেট্রোপলিটনের পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনায় অভিযানে নামে বাসন থানা পুলিশ। সিসি টিভি’র ফুটেজ ও প্রযুক্তি ব্যবহার করে দুলাল হত্যাকান্ডের সাথে জড়িত তিন আসামীকে গাজীপুর ও নেত্রকোনা জেলা থেকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন গ্রেফতারকৃতরা। তারা সবাই মাদকাসক্ত । পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ড সংঘটিত হয়। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আয়োজিত এ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ ফাহিম আসজাদ, এসি মিডিয়া আসাদুজ্জামান আসাদ, বাসন থানার অফিসার ইনচার্জ মোঃ আবু সিদ্দিক।

Leave A Reply

Your email address will not be published.