Dhaka Reader
Nationwide Bangla News Portal

- Advertisement -

প্রধানমন্ত্রী কর্তৃৃক ভূমিহীন ও গৃহহীন‌দের মা‌ঝে ঘর প্রদান নি‌য়ে ইউএনওদর প্রেস ব্রিফিং

155

আগামী ৯ আগষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন‌দের মা‌ঝে ৪র্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে ফরিদপুরের সালথায় প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আক্তার হো‌সেন শা‌হিন। উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (০৭ আগস্ট) বিকাল ৫টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই প্রেস ব্রিফিং অনু‌ষ্ঠিত হয়।

সংবাদ স‌ম্মেল‌নে উপজেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আক্তার হো‌সেন শা‌হিন লি‌খিত ব‌ক্তে‌ব্যে ব‌লেন, আগামী (০৯ আগস্ট) সকাল ১০টায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে (২য় ধাপ) জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন। ঐ‌দিন সারাদেশের ২২১০১টি এবং ফরিদপুর জেলায় ৬২৪টি ভূমিহীন ও গৃহহীন‌ প‌রিবা‌রের মা‌ঝে গৃহ প্রদান করা হবে।

অনুষ্ঠানে ফরিদপুর জেলার চারটি উপজেলাকে গৃহহীনমুক্ত ঘোষণা করা হবে। গৃহ হস্তান্তর অনুষ্ঠানটি সারা দেশে একযোগে অনুষ্ঠিত হবে এবং বিটিভি লিংক এর মাধ্যমে সালথা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সম্প্রচার করা হবে। তিনি আরও জানান, সালথা উপজেলায় ‘ক’ শ্রেণিভুক্ত ভূমিহীন-গৃহহীন পরিবার সংখ্যা ৬৩৩জন। উক্ত পরিবারগুলোকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পর্যায়ে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় পুনর্বাসিত করা হয়েছে। সালথা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন, স্থানীয় দৈনিক বাঙালি সময় পত্রিকার সম্পাদক মো. সেলিম মোল্লা, জাতীয় দৈনিক ভোরের কাগজের সালথা উপজেলা প্রতিনিধি আরিফুল ইসলাম, সরেজমিন বার্তার রিপোর্টার নিজাম তালুকদার, আমার সংবাদের প্রতিনিধি বিধান মন্ডল, মানবকন্ঠের প্রতিনিধি শরিফুল হাসান, দৈনিক গণকণ্ঠ প্রতিনিধি আকাশ সাহা প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.