Dhaka Reader
Nationwide Bangla News Portal

- Advertisement -

দ্রুত সাফল্য পেতে ডেটিংয়ের প্রস্তাব পেয়েছিলেন নোরা ফাতেহি!

187

খুব অল্প সময়ের মধ্যেই বলিউডের গ্ল্যামার জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী ও ডান্স আইকন নোরা ফাতেহি। এই ফ্যাশন ডিভা এখন ভারতের অন্যতম ফ্যাশন আইকন হিসেবেও সমাদৃত। অভিনয়ের পাশাপাশি হাজির থাকছেন হিন্দি চলচ্চিত্রের দারুন সব আইটেম গানে। রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবেও থাকছেন অভিনেত্রী।

অন্যতম আকর্ষণ হিসেবে পারফর্ম করছেন বছরের মর্যাদাপূর্ণ সব অ্যাওয়ার্ড শো’তে। তবে এই সফলতার জন্য একসময় বেশ পরিশ্রমও করতে হয়েছে তাকে। তবে সাফল্য পেতে অনৈতিক কাজে বা প্রস্তাবে সাড়া দেননি, নিজের রাস্তা নিজেই তৈরি করেছেন তিনি। সম্প্রতি এমনটাই জানালেন নোরা। জুম এন্টারটেইনমেন্টকে দেওয়া একটি সাক্ষাৎকারে নোরা জানান, সাফল্যের জন্য বেশ কিছু মানুষের সঙ্গে ডেটিং করার প্রস্তাব পান তিনি, যা তিনি তাৎক্ষনিক ফিরিয়ে দিয়েছেন।

নোরা বলেন, “আমাকে ক্রমাগত বলা হয়েছিল নির্দিষ্ট লোকদের সঙ্গে ডেট করা উচিত এবং এই অভিনেতা কিংবা সেই অভিনেতার সঙ্গে ডেট করা উচিত। আমি কখনই এদের কোনো কথা শুনিনি। এতে আমি খুশি।

কারণ এখন আমি নিয়ম তৈরি করি এবং আমি আমার নিজের শর্তে কাজ করি। আমার সাফল্য আমার পাশের অন্য লোক বা অন্য একজন নায়কের কারণে নয়, যার সাথে আমাকে ঝুলে থাকতে হবে। এটা আমার নিজের উপর নির্ভর করে। তাই এটা নিয়ে আমি খুব গর্বিত।”

নোরা আরো বলেন, “অনেক কিছু আমি শুনিনি এবং অনেক কিছুর কারণেই আমি আজ এই অবস্থানে।

অনেকে বলেছে, রিয়েলিটি শো করো না। অনেকেই আমাকে বলেছে, গান করো না। আমার মনে আছে এক ব্যক্তি আমাকে এটা বলেছিলেন ‘দিলবার’ হিট হবার পর। তবে আমিও নিজের গন্তব্য ঠিক করে নিয়েছিলাম। আমি নতুন একটা মার্কেট তৈরি করতে চেয়েছি। আমি আন্তর্জাতিক পর্যায়ে যেতে চেয়েছি। যেটা এখানে করছি, সেটা বাইরেও করতে চেয়েছি। তাই আমি আজ এই অবস্থানে। আমি নিজের রাস্তা নিজে তৈরি করে নিয়েছি।”

ভারতে ব্যাপক জনপ্রিয়তার পাশাপাশি নোরা ২০২২ সালের ফিফা বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠানে শিল্পী রাহমা রিয়াদ, বলকিস এবং মানালের সাথে তাদের গান ‘লাইট দ্য স্কাই’ পরিবেশন করেছেন। ভারতের হয়ে ফিফার অফিসিয়াল থিমে প্রতিনিধিত্ব করেছেন এই লাস্যময়ী অভিনেত্রী। ২০১৮ সালে ‘দিলবার দিলবার’ গানের মাধ্যমে তুমুল খ্যাতি অর্জন করেন নোরা। এরপর একের পর এক হিট আইটেম গানে কোমড় দোলাতে দেখা গেছে অভিনেত্রীকে। এছাড়াও বেশ কিছু রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবেও হাজির থাকছেন অভিনেত্রী। সামনে নোরাকে দেখা যাবে রেমো ডি সুজার সঙ্গে ড্যান্স সিরিজ ‘হিপ হপ ইন্ডিয়া’তে। এছাড়া অভিনেত্রীর হাতে রয়েছে বেশ কিছু চলচ্চিত্র। সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

Leave A Reply

Your email address will not be published.