Dhaka Reader
Nationwide Bangla News Portal

ঢাকা প্রবেশ-পথে বিএনপির কর্মসূচিতে বাঁধা, লক্ষ্মীপুরে নিন্দা

168

ঢাকা প্রবেশ পথে বিএনপির ঘোষিত শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশ ও আওয়ামী লীগের যৌথ আক্রমণ হামলা,নির্যাতন ও গণহারে গ্রেফতারের প্রতিবাদে লক্ষ্মীপুরে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জনসমাবেশ করছে জেলা বিএনপি।

সোমবার (৩১ জুলাই) বিকেলে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসভবন প্রাঙ্গণে এ জনসমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপির চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক (ভিপি) হারুন অর-রশিদ।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু’র সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানের সঞ্চালনায় আয়োজিত জনসমাবেশে বক্তব্য রাখেন-বিএনপি নেতা প্রফেসর নিজাম উদ্দিন ভূঁইয়া, অ্যাডভোকেট হাফিজুর রহমান, ফেরদৌস আহম্মেদ মানিক, এম এ বেলাল, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, স্বেচ্ছাসেবকদলের সভাপতি অ্যাডভোকেট মহসিন কবির স্বপন, কৃষকদলের সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ প্রমুখ।

বক্তারা বলেন- শেখ হাসিনার খবর হয়ে গেছে, দেশব্যাপী বিএনপির অবস্থান কর্মসূচিতে হাজার-হাজার নেতাকর্মীর উপস্থিতি দেখে। ওই থেকে তাঁর পায়ের নিচের মাটি সরে যাচ্ছে ধীরে-ধীরে। ক্ষমতা হারানো ভয়ে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের লেলিয়ে দিয়ে আমাদের (বিএনপির) নেতাকর্মীদের ওপর হামলা করে। পুলিশ দিয়ে বাঁধা ও গুলি করে। গণহারে গ্রেফতার করে আমাদের (বিএনপির) নেতাকর্মীদের। বিএনপির এ আন্দোলন চলবে। দফা এক, দাবি এক শেখ হাসিনার পদত্যাগ না হওয়া পর্যন্ত এ সংগ্রাম চলবে বিএনপির।

Leave A Reply

Your email address will not be published.