Dhaka Reader
Nationwide Bangla News Portal

ঘর নির্মাণকে কেন্দ্র করে বিরোধ: ভাগিনার ধাক্কায় বুকে রড ঢুকে মামার মৃত্যু

162

নোয়াখালীর সেনবাগে বিরোধপূর্ণ জায়গায় নতুন ঘর নির্মাণকে কেন্দ্র করে মারামারিতে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ ২জনকে আটক করেছে। নিহত আব্দুল কাদের (৬৫) উপজেলার দক্ষিণ মোহাম্মদুপর গ্রামের খাল পাড় এলাকার মৃত আব্দুর রশীদের ছেলে।

সোমবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের খাল পাড় এলাকার আব্দুর রশীদের নতুন বাড়িতে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলো, উপজেলার দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের খাল পাড় এলাকার মৃত নুরুল হকের ছেলে মো.মমিনুল হক লিটন (৪০) ও তার ছেলে এবায়দুল হক আকাশ (২২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোহাম্মদপুর ইউনিয়নের খাল পাড় এলাকার আব্দুর রশীদের নতুন বাড়ির নিহত আব্দুল কাদেরের পরিবারের সাথে জায়গা সম্পত্তি নিয়ে পূর্ব বিরোধ ছিল একই বাড়ির তার দূর সম্পর্কের ভাগিনা লিটনের পরিবারের সাথে। সোমবার সকাল ৮টার দিকে ওই বিরোধপূর্ণ জায়গায় নতুন একটি ঘর নির্মাণ কাজ শুরু করে লিটন। এতে বাধা দেয় তার মামা বৃদ্ধ আব্দুল কাদের। এই নিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। পরে তারা দুই পক্ষ মারামারিতে জড়িতে পড়ে। মারামারি এক পর্যায়ে ভাগিনা লিটন ও তার ছেলে আকাশের ধাক্কায় বৃদ্ধ আব্দুল কাদের পড়ে গিয়ে তার বুকে রড ঢুকে যায়। এতে সে গুরুত্বর আহত হয়। পরিবারের সদস্যরা আহত অবস্থায় তাকে ফেনীর দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ ২জনকে আটক করেছে। নিহতের মরদেহ ফেনীর একটি হাসপাতালে রয়েছে। লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.