Dhaka Reader
Nationwide Bangla News Portal

হাসপাতালের সিঁড়িতে প্রসব, কর্তৃপক্ষের অব্যবস্থাপনাকে দায়ী করছেন ভুক্তভোগী পরিবার

42

যথাসময়ে ট্রলি না পাওয়ায় হাসপাতালের সিঁড়িতেই বাচ্চা প্রসব হয়। গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে মাসেক খানেক আগে এ ঘটনা ঘটে। এমন ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের অব্যবস্থাপনাকে দায়ী করছেন ভুক্তভোগীর পরিবার।

জানা যায়, গাজীপুরের স্থানীয় বাসিন্দা মো. মনিরুজ্জামানের পুত্রবধূ প্রসূতি জিয়াসমিন আক্তারকে জরুরি অবস্থায় শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে, দায়িত্বে থাকারা যথাসময়ে ট্রলির ব্যবস্থা না করতে পারায়, হাসপাতালের সিঁড়িতেই জিয়াসমিনের বাচ্চা প্রসব হয়।

ভুক্তভোগী নারী জিয়াসমিন আক্তার সাথীর শ্বশুর মো. মনিরুজ্জামান অভিযোগ করে বলেন, ‘আমার পুত্রবধূ জেসমিন আক্তারের প্রসব ব্যথা উঠলে, তাৎক্ষণিক আমরা তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে যাই। তাকে গাইনি বিভাগে নিয়ে যাওয়ার জন্য ট্রলি চাওয়া হলে, ট্রলির দায়িত্বে থাকার ট্রলির চাবি খুঁজে পাচ্ছে না বলে জানিয়ে দেয়। এমতাবস্থায় কোন উপায়ন্তর না পেয়ে প্রসূতিকে কোলে করে গাইনি বিভাগ উঠানোর সময় সিঁড়িতেই সে বাচ্চা প্রসব করে।’

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের তথ্য সংগ্রহে সংবাদকর্মীদের জন্য বেঁধে দেয়া কঠোর নির্দেশনার কারণে এ বিষয়ে হাসপাতাল পরিচালকের বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এর আগে এ হাসপাতালের পরিচালক ডা. মো. আমিনুল ইসলামের সাথে কথা হলে, সংবাদকর্মীদের মন্ত্রণালয়ের অনুমোদন সাপেক্ষে তার সাথে কথা বলতে হবে বলে জানিয়েছিলেন।

Leave A Reply

Your email address will not be published.