Dhaka Reader
Nationwide Bangla News Portal

গাজীপুরে ডিবিসি নিউজের সাংবাদিকের উপর হামলার ঘটনায় মানববন্ধন

32

গাজীপুরে গরু জবাইকে কেন্দ্র করে মসজিদের ইমামকে লাঞ্চিত করার সংবাদ সংগ্রহকালে ডিবিসি নিউজের গাজীপুর প্রতিনিধি মাহমুদা সিকদার ও তার সহকর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার আয়োজনে শুক্রবার বিকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক রাজেন্দ্রপুর চৌরাস্তায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে গাজীপুর জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার অর্ধশত সংবাদকর্মীরা অংশগ্রহণ করেন।

এসময় বক্তারা বলেন, সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা কেন জবাব চাই, অনতিবিলম্বে ভাংগাহাটি বায়তুল নূর মসজিদের সভাপতি হামলাকারী কফিল ও তার সহযোগীদের গ্রেপ্তারের দাবি জানান বক্তারা।

এর আগে গত ১৭ জুন ঈদুল আযহার দিন গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন ভাংনাহাটী এলাকার বায়তুল নুর মসজিদের সভাপতির কোরবানির গরু দেরিতে জবাই করাকে কেন্দ্র করে ওই মসজিদের ইমামকে লাঞ্ছিত ও চাকরিচুত্য করেন মসজিদের সভাপতি কফিল।

পরে এমন ঘটনার তথ্য সংগ্রহ করতে গেলে মসজিদের সভাপতি কফিল ও তার সহযোগীরা ডিবিসি নিউজের গাজীপুর জেলা প্রতিনিধি মাহমুদা শিকদার ও উপস্থিত আরো কয়েকজন সাংবাদিকদের উপর হামলা চালায় এবং সাংবাদিকদের সাথে থাকা ক্যামেরা ভেঙ্গে ফেলে।

Leave A Reply

Your email address will not be published.