Dhaka Reader
Nationwide Bangla News Portal

ক্যারিয়ারের ১৪ বছর, সমর্থকদের ধন্যবাদ সাকিবের

396

খেলাধুলা ডেস্ক:
আন্তর্জাতিক ক্যারিয়ারের ১৪ বছর পূর্ণ করেছেন সাকিব আল হাসান। এই সময়ে দেশের ক্রিকেটের সেরা বিজ্ঞাপন হয়ে উঠেছেন তিনি। দেশসেরা ক্রিকেটার হয়েছেন। বিশ্বসেরা অলরাউন্ডার হয়েছেন, তিন ফরম্যাটে বিশ্বসেরা অলরাউন্ডার হয়ে রেকর্ড গড়েছেন। সাকিব দীর্ঘ এই সময়ে ব্যাটে-বলে বাংলাদেশ ক্রিকেট ভক্তদের আনন্দ দিয়েছেন।

সাকিব আবার ভক্তদের থেকে পেয়েছেন দারুণ সমর্থন। শুধু জাতীয় অঙ্গনে নয় আন্তর্জাতিক অঙ্গনে সাকিবের আছেন অনেক ভক্ত। সাকিব তাই ক্যারিয়ারের ১৪ বছর পূর্ণ করায় ক্যারিয়ার জুড়ে সমর্থন দেওয়া ভক্তদের ধন্যবাদ দিয়েছেন।

ভেরিফাইড ফেসবুক পেজে সাকিব লিখেছেন, দেখতে দেখতে কেটে গিয়েছে অনেকগুলো দিন। বিগত ১৪ বছরের প্রত্যেকটি দিনই আমার কাছে রোমাঞ্চকর একেকটি অভিজ্ঞতা। এমন দুর্দান্ত এক পথচলাই আমাকে দাঁড় করিয়েছে আজকের জায়গায়। আপনাদের সবার অকুণ্ঠ সমর্থন আর ভালোবাসাই আমাকে জুগিয়েছে পথ চলার অনুপ্রেরণা। ক্যারিয়ারের ১৪তম বছর পূর্ণ করার দারুণ এই মুহূর্তে আমি ধন্যবাদ জানাতে চাই আপনাদের সবাইকে। আগামী দিনগুলোতে এগিয়ে যেতে চাই আরও নতুন উদ্যমের সাথে। ধন্যবাদ সবাইকে।

সাকিব আল হাসান বর্তমানে আইসিসির দেওয়া এক বছরের নিষেধাজ্ঞা ভোগ করছেন। ওই সাজার মেয়াদে শেষ হবে ২৯ অক্টোবর। এরপরই জাতীয় দলের জার্সি গায়ে চাপাতে চান সাকিব। সেজন্য বিকেএসপিতে আগামী মাস থেকেই শুরু করবেন অনুশীলন। বাংলাদেশ জাতীয় দলে সাকিব আল হাসানের অভিষেক ২০০৬ সালের ৬ আগস্ট জিম্বাবুয়ের বিপক্ষে। একই মাসে টি-২০ অভিষেক হয়েছিল তার।

পরের বছরের ১৮ মে ভারতের বিপক্ষে প্রথম আন্তর্জাতিক টেস্ট খেলেন সাকিব। ওয়ানডে ফরম্যাটে তিনি ২০৬ ম্যাচে নয় সেঞ্চুরি ও ৪৭ ফিফটিতে করেছেন ৬ হাজার ৩২৩ রান। টেস্টে তিনি পাঁচ সেঞ্চুরিতে করেছেন ৩ হাজার ৮৬২ রান। এ ছাড়া ওয়ানডেতে দেশের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ২৬০ ও টেস্টে সর্বোচ্চ ২১০ উইকেট নিয়েছেন সাকিব।

Leave A Reply

Your email address will not be published.