Dhaka Reader
Nationwide Bangla News Portal

আসছে বড় দিনে মুক্তি পাচ্ছে আমির খানের নতুন সিনেমা

474

নিউজ ডেস্ক:
বলিউডের সুপারস্টার আমির খানের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’। এ ছবি নিয়ে এলো নতুন খবর। জানা গেল এর মুক্তির তারিখ। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের বড়দিনে মুক্তি পাবে সিনেমাটি।

যদিও চলতি বছরের বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছিল। সে অনুযায়ী সময় মেনে চলছিল ১৯৯৪ সালের হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক ‘লাল সিং চাড্ডা’ শুটিংও। হঠাৎই এর মাঝে ঢুকে পড়ে করোনা। যার ফলে বন্ধ হয়ে যায় নির্মাণ কাজ। দীর্ঘদিন শুটিং বন্ধ রাখতে হয়েছে। যার কারণে এই বছরে কোনোভাবেই মুক্তি দেয়া যাবে না ‘লাল সিং চাড্ডা’।

তাই প্রযোজনা প্রতিষ্ঠান এক বছর পিছিয়ে নিলো। কারণ আমির খানের ছবি মুক্তির প্রিয় তারিখ বড়দিন। যেহেতু এই বছরের বড়দিনে সেটা হচ্ছে না তাই ২০২১ সালের জন্যই আপাতত অপেক্ষা করতে হবে এ অভিনেতার ভক্তদের।

ছবিটিতে মিস্টার পারফেকশনিস্ট আমির খানের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। ‘থ্রি ইডিয়টস’-এর পর এ ছবি দিয়ে আবারও জুটি বেঁধেছেন এই দুই তারকা। এদিকে খুব শিগগিরই শুরু হতে চলেছে ছবিটির নতুন লটের শুটিং।

অক্টোবরে শুটিং শুরু করার জন্য তুরস্কের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অনুমতিও মিলেছে। প্রস্তুতি সেরে এমাসেই সহযোগীদের সঙ্গে তুরস্ক যাবেন আমির খান।

Leave A Reply

Your email address will not be published.