Dhaka Reader
Nationwide Bangla News Portal

- Advertisement -

অমিতাভের সঙ্গে নিজের তুলনা করলেন কঙ্গনা

23

বিতর্ক আর বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত যেন সমার্থক। সিনেমা নয়, তিনি বিতর্কের কারণে বার বার সংবাদের শিরোনামে আসেন। কেউ কেউ তাকে মজা করে বলিউডের বিতর্ক রানি বলে থাকেন।

কখনো সহকর্মীর সম্পর্কে বিস্ফোরক মন্তব্য, কখনো পোশাক নিয়ে, আবার কখনো বলিউডকে লক্ষ্য করে থাকেন এ অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সম্প্রতি রাজনীতির মাঠেও তিনি যাত্রা শুরু করেছেন।

হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কঙ্গনা। নির্বাচনী প্রচার চালাচ্ছেন জোর কদমে। সম্প্রতি তার একটি ভিডিও ‘ভাইরাল’ হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গেছে, নির্বাচনী প্রচারে গিয়ে অমিতাভ বচ্চনের সঙ্গে নিজের তুলনা করছেন অভিনেত্রী।

কঙ্গনার ভাষ্য, ‘সারা দেশ (ভারত) আমাকে নিয়ে স্তম্ভিত! রাজস্থান হোক অথবা পশ্চিমবঙ্গ, কিংবা দিল্লি বা মণিপুর যেখানেই যাই, অফুরান ভালোবাসা আর সম্মান পাই। আমি হলফ করে বলতে পারি, ইন্ডাস্ট্রিতে অমিতাভ বচ্চনের পরে যদি কাউকে এত সম্মান দেওয়া হয়, তাহলে সেটা আমি’।

অমিতাভ বচ্চনের জনপ্রিয়তার সঙ্গে একমাত্র তার জনপ্রিয়তাই পাল্লা দিতে পারে, দাবি কঙ্গনার! তার এ মন্তব্যর পরেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়েছেন বলি অভিনেত্রী। তাকে উদ্দেশ্য করে একের পর এক বাক্যবাণ ধেয়ে আসতে থাকে। অমিতাভ বচ্চনের জনপ্রিয়তার সঙ্গে কঙ্গনা রানাউতের জনপ্রিয়তাকে পাশাপাশি বসাতে নারাজ সিনেমাপ্রেমীরা।

সম্প্রতি ছেঁড়া জিনস বা ছোট টপ না পরা কিংবা পিৎজা, বার্গার না খাওয়া ছেড়ে দেওয়ার কথা দিয়েছেন অভিনেত্রী। তারপর থেকেই অভিনেত্রীর পুরনো ছবি ভাইরাল হয় টুইটারে। এখানেই থেমে থাকেননি এ অভিনেত্রী।

শনিবার মান্ডির সুন্দরগড়ে এক জনসভায় ‘ইন্ডিয়া’ শিবিরের তেজস্বী যাদবকে বিরোধিতা করতে গিয়ে নিজের দলের তেজস্বী সূর্যকেই বিদ্ধ করে বসেন কঙ্গনা! স্বভাবতই এ নিয়ে কঙ্গনাকে ঘিরে বিতর্কের ঝড় উঠেছে।

Leave A Reply

Your email address will not be published.