Dhaka Reader
Nationwide Bangla News Portal

সাংবাদিক আলমগীর হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

37

ঝিনাইদহের শৈলকূপা রিপোর্টার্স ইউনিটের সভাপতি ও উদিচি শিল্প গোষ্ঠীর সাধারণ সম্পাদক আলমগীর অরন্যকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা চেষ্টা করেছে একদল দুর্বৃত্ত। গুরুতর আহত অবস্থায় তাকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার করা হয়। কিন্তু সেখানেও তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পিজিতে রেফার করা হয়।

এরআগে রবিবার বিকাল তিনটার দিকে উক্ত সাংবাদিক আলমগীর অরণ্য তার নিজ দোকানে সামান্য মোবাইল রিসার্স কার্ড নিয়ে তিন জনের সাথে তর্ক বির্তক করার চল্লিশ মিনিট পর সন্ত্রাসী হামলার শিকার হন।

এ ঘটনায় এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার না হওয়ায়শৈলকূপা রিপোর্টার্স ইউনিটি, শৈলকুপা উপজেলা প্রেসক্লাব, সম্মিলিত শিল্পী সমাজ, বাংলাদেশ উদিচি শিল্পগোষ্ঠী ও শৈলকুপা নাগরিক কমিটিসহ বিভিন্ন সামাজিক সংগঠন মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।

সোমবার সকাল ১০ ঘটিকার সময় চৌরাস্তা মোড়ে আয়োজিত এ কর্মসূচিতে হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন শৈলকুপা রিপোর্টার্স ইউনিটের সাধারণ সম্পাদক মোহাম্মদ টিটো মিজান, প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক শিহাব মল্লিক, আলিমুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজু, শৈলকুপা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিদুল ইসলাম, অধ্যক্ষ শেখ কবিরুল ইসলাম, বাংলাদেশ যুব ইউনিয়ন ঝিনাইদহ জেলা শাখা, বাংলাদেশ কিন্ডারগার্টেন সমিতি খুলনা বিভাগ, দুর্নীতি প্রতিরোধ কমিটি শৈলকূপা, নাগরিক কমিটিসহ বিভিন্ন সংগঠন।

মুমূর্ষু আলমগীর অরন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার না হওয়ায় মানববন্ধন থেকে পুলিশ প্রশাসনের কঠোর সমালোচনা করা হয়।

Leave A Reply

Your email address will not be published.