Dhaka Reader
Nationwide Bangla News Portal

শ্রীপুরে পিকনিকের নৌকায় দুর্বৃত্তদের হামলায় ব্যবসায়ী নিহত

23

গাজীপুরের শ্রীপুরে পিকনিকের নৌকা আটকেয়ে দুর্বৃত্তের হামলায় এক পোল্ট্রি ব্যবসায়ী হয়েছে। গত রোববার নৌকাযোগে পিকনিক থেকে ফেরার পথে এ হামলার ঘটনাটি ঘটে। নিহত ব্যবসায়ীর মরদেহ সোমবার (১ জুলাই) সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের খিরু নদের তীর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত মো. নুরুজ্জামান (৩০) উপজেলার সোনাব গ্রামের মো. রুহুল আমিনের ছেলে। তিনি পেশায় একজন পোল্ট্রি ব্যবসায়ী ছিলেন।

ওই পিপনিকের নৌকায় থাকা যাত্রীরা জানান, গত রোববার নৌকায় আনন্দভ্রমণ থেকে ফেরার পথে দুর্বৃত্তরা তাঁদের নৌকায় হামলা চালিয়ে মারধর করে। হামলায় নিখোঁজ হন ব্যবসায়ী নুরুজ্জামান। স্বজনদের অভিযোগ, দেশীয় অস্ত্রসহ কয়েকজন দুর্বৃত্ত নৌকায় হামলা চালিয়ে ব্যাপক মারধর করে। এতে নারী-পুরুষসহ অনেকেই আহত হয়েছে।

পিকনিকে যাওয়া যাত্রী শাহাদাত হোসেন বলেন, ‘৩৫ জনের একটি দল নৌকায় নদীপথে আনন্দভ্রমণে যাই। সকাল থেকে শীতলক্ষ্যা ও ব্রহ্মপুত্র নদ-নদীতে ঘোরাঘুরি শেষে বাড়িতে ফিরছিলাম সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে। কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের আব্দুস ছালামের দোকানে পৌঁছানোমাত্র বেশ কয়েকজন দুর্বৃত্ত অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করে। এ সময় অনেকেই নদীতে ঝাঁপিয়ে পড়ে নিজেকে রক্ষা করে। কমপক্ষে ৩০ মিনিট মারধর করে সবার সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।’

নিহতের ছোট ভাই আব্দুল হামিদ বলেন, ‘রোববার সকালে ভাই বাড়ি থেকে নদীপথে পিকনিকে যাওয়ার কথা বলে যায়। রাতে হামলার ঘটনা শুনি। অনেকেই নিখোঁজ রয়েছে, তার সঙ্গে আমার ভাইও নিখোঁজ রয়েছে বলে জানায়। এরপর সারা রাত ভাইকে খুঁজে তার কোনো সন্ধান পাইনি। সোমবার সকালে খিরু নদের তীরে ঝোপঝাড়ের ভেতরে দেখা মিলে আমার ভাইয়ের মরদেহ।

শ্রীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সোহেল রানা বলেন , খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াদিন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.